default-image

‘ইথারে ইথারে প্রতিধ্বনিত হোক মুক্তির পয়গাম’- এ স্লোগানকে ধারণ করে গত রোববার ও সোমবার (১১ ও ১২ অক্টোবর) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবৃত্তির সংগঠন ‘ধ্বনি’ অনলাইনে আয়োজন করে দুই যুগপূর্তি আবৃত্তি উৎসব-২০২০।

উৎসবের প্রথম দিন আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আবৃত্তিশিল্পী মেহেদি হাসান ও উৎসবের দ্বিতীয় দিন উপস্থিত ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য ও মুক্তধারা সংস্কৃতিচর্চা কেন্দ্রের আজীবন সদস্য রেজীনা ওয়ালী লীনা, আবৃত্তিশিল্পী পারভেজ হোসেন, বেলায়েত চৌধুরী এবং আবৃত্তি শিল্পী বিপ্লব সাহা।

পাশাপাশি ধ্বনি অগ্রজদের উচ্ছ্বসিত স্মৃতিচারণা ও বর্তমান সদস্যদের একক পরিবেশনায় দুই দিনের এ আয়োজন ছিল অনন্য। উৎসবের দ্বিতীয় ও শেষদিন ঘোষণা করা হয় ধ্বনি- ২০২০-২১ সালের পূর্ণাঙ্গ কমিটি।

বিজ্ঞাপন

সভাপতি হয়েছেন সামি আল জাহিদ প্রীতম ও সাধারণ সম্পাদক ইমরান হাসান মু. শাহরিয়ার হয়েছেন। সহসভাপতি নাবিলা নূর মুমু, মুবাশ্বির আলম উদয়, সহসাধারণ সম্পাদক শিমুল মিত্র, সাংগঠনিক সম্পাদক খোন্দকার রায়হানা জোহা, সহ-সাংগঠনিক সম্পাদক মাহাজাবিন সাওদা জাহান, অর্থ সম্পাদক জাহিদ হাসান, সহ-অর্থ সম্পাদক ইসরাত জাহান ঐশী, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক একরামুল হক অরণ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জিনিয়া আফরোজ ঝরা, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লিমা আক্তার, যোগাযোগ ও প্রচার সম্পাদক ফাইজা মেহজাবিন প্রিয়ন্তী, সহ-যোগাযোগ ও প্রচার সম্পাদক আরিফা সুলতানা রিতু, তথ্যপ্রযুক্তি ও মিডিয়া সম্পাদক এটিএম ফয়সাল রাব্বি, সহ-তথ্য-প্রযুক্তি ও মিডিয়া সম্পাদক সাদিয়া সরওয়ার উল্লাস, কার্যকরী সদস্য নারমিন সুলতানা উপমা, জুবায়ের আহমেদ, সাদিয়া আফরিন সুমি, জান্নাতুল ফেরদৌস ঐশী, জুবায়ের আল শাবাব, প্রত্যাশা সরকার, মৃত্তিকা পাঁড়ে, সাহারা আসমা তুলি, সাজিয়া শারমিন শাবণী।

*শিক্ষার্থী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

মন্তব্য পড়ুন 0