default-image

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কেন্দ্রীয় বিতর্ক সংগঠন চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (সিইউডিএস) বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (৬ ফেব্রুয়ারি) চবির চারুকলা ইনস্টিটিউটের সেমিনার কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনটির ২২তম কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হয়েছেন আবদুল্লাহ আল আসআদ। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মরিয়ম জাহান সায়মা। এ অনুষ্ঠানে ২১তম কমিটির বিদায় ও ২২তম কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক শিরীণ আখতার। সভাপতিত্ব করেন সিইউডিএসের মডারেটর এবং চবির আইন অনুষদের ডিন এ বি এম আবু নোমান। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম মনিরুল হাসান, প্রক্টর রবিউল হাসান ভূইয়া, চট্টগ্রামের জেলা প্রশাসক মুহাম্মদ মুমিনুর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক বদিউল আলম।

বিজ্ঞাপন

২২তম কমিটির অন্য সদস্যদের মধ্যে আছেন যুগ্ম সম্পাদক মো. হাসিব খান, সাংগঠনিক সম্পাদক নাকিব বিন ইসলাম ও জান্নাতুল নাইম পৃথা, অর্থ সম্পাদক মিনহাজুল ইসলাম ইমন, ইভেন্ট অ্যান্ড লজিস্টিক সেক্রেটারি অর্জন ত্রিপুরা, গবেষণা এবং উন্নয়নবিষয়ক সম্পাদক আলিফ আল হায়দার, জনসংযোগ সম্পাদক সারাহ বিনতে চৌধুরী, মিডিয়া সেক্রেটারি নুজহাত ইয়াসমিন নিহা, মেম্বার অ্যান্ড আউটরিচ সেক্রেটারি জসিং মারমা, প্রচার এবং প্রকাশনা সম্পাদক অমিত হাসান বিপুল, বাংলা বিতর্ক সম্পাদক মুহাম্মদ বখতিয়ার, ইংরেজি বিতর্ক সম্পাদক সৈয়দ শাহরিয়ার রহমান, দপ্তর সম্পাদক মোহাইমিন চৌধুরী, নারীবিষয়ক সম্পাদক দিলরুবা আক্তার পুতুল, অনলাইন প্রমোশন সেক্রেটারি সুমাইয়া ইসলাম, ক্যাম্পাসবিষয়ক সম্পাদক মোহাম্মদ জাহিদ হাসান শুভ, সহপ্রচার এবং প্রকাশনা সম্পাদক আহমেদ মোত্তাকি ওয়াসিফ, সহগবেষণা এবং উন্নয়নবিষয়ক সম্পাদক আনিকা তাহসিন হক কথা, অ্যাসোসিয়েট মিডিয়া সেক্রেটারি সুপ্তা দাস, সহদপ্তর সম্পাদক আবদুল মুকিত আরব।
কমিটি ঘোষণার পাশাপাশি অনুষ্ঠানে সিইউডিএসের বার্ষিক আর্থিক প্রতিবেদন ও বিতর্ক প্রতিবেদন প্রকাশ করা হয়।

*লেখক: ইনতিছার বিন ইসমাইল, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট, চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি।

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন