বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ ছাড়া একই দিন বিকেলে লালমনিরহাটের কালীগঞ্জে কালীগঞ্জ প্রতিবন্ধী বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রতিবন্ধী ও শারীরিক প্রতিবন্ধিত্বের শিকার দুই শতাধিক শিশুর মধ্যে শীতবস্ত্র, নতুন পোশাক বিতরণ ছাড়াও ‘ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি’ স্লোগানে খাবার বিতরণ করা হয়। এতে আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন গ্রুপের ঢাকা, রংপুর, দিনাজপুর, নীলফামারী ও লালমনিরহাটের ১৫ জন স্বেচ্ছাসেবী ছাড়াও হাতীবান্ধা ও কালীগঞ্জের স্থানীয় ব্যক্তিরা অংশগ্রহণ করেন।

default-image

‘আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন’ ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনি কোম্পানি ও ফার্মগুলোর পরিদপ্তর হতে নিবন্ধিত হয়। ফেসবুকভিত্তিক গ্রুপ ‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ (আমরাই কিংবদন্তী)’ ২০১৭ সালের ১৫ নভেম্বরে যাত্রা শুরু করে। এ গ্রুপের বর্তমান সদস্যসংখ্যা প্রায় ৪৪ হাজার।

default-image

এ গ্রুপ সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে কোভিড-১৯–এ ফ্রি অক্সিজেন ব্যাংক কার্যক্রম, দেশজুড়ে পরিচ্ছন্নতা ও জনসচেতনতা, প্রতিবন্ধী শিশুদের সহায়তা, ফ্রি হেলথ ক্যাম্প, অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ, নিত্যপ্রয়োজনীয় জিনিস সরবরাহ ও ধারাবাহিক খাবার বিতরণ, বৃদ্ধাশ্রমে চিকিৎসা ও খাবার সরবরাহ, দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত সদস্যদের আর্থিক সহায়তা, রক্তদান কর্মসূচিসহ বিবিধ কার্যক্রম। বিজ্ঞপ্তি

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন