বিজ্ঞাপন
বিজ্ঞাপন

ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পের উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের সাংসদ আবদুস শহীদ। এ ছাড়া সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। উদ্বোধনী অনুষ্ঠানে আবদুস শহীদ বলেন, মাদারিস-মোক্তাদির ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এই ক্যাম্প গরিব ও দুস্থ রোগীদের সেবায় এক অনন্য উদ্যোগ। তিনি মানবকল্যাণে মাদারিস-মোক্তাদির তরফদার ফাউন্ডেশনের ভূয়সী প্রশংসা করেন।

সমাপনী অনুষ্ঠানে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, মৃত্যুবার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্প করে মানুষের সেবা করা অনুকরণীয় কার্যক্রম। সমাপনী অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং সভাপতিত্ব করেন মাদারিস আহমেদ তরফদারের ছেলে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব তানভীর আহমেদ তরফদার।

default-image

মাদারিস-মোক্তাদির তরফদার ফাউন্ডেশনের পক্ষ থেকে এ ক্যাম্পে যাঁরা অবদান রেখেছেন, তাঁদের সম্মাননা দেওয়া হয়। পরিবারের পক্ষ থেকে ইমন আহমেদ তরফদার, নাজমুন আক্তার নিপা, নিশানে আঞ্জুমান লিভা, নূরে-এ লিজা, তামান্না আহমেদ, তুনাজ্জিনা আনোয়ার, হালিমা বেগম ও মেহেদী হাসান মুরাদ সম্মাননা স্মারকগুলো তুলে দেন।

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন