বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দিবসটি উদ্‌যাপন উপলক্ষে বিকেলে ওয়েবিনারের আয়োজন করা হয়। ফার্মেসি অনুষদের ডিন এস এম আবদুর রহমানের সভাপতিত্বে ওয়েবিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক এ এস এম মাকসুদ কামাল এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও সাবেক ইউজিসি চেয়ারম্যান ইমেরিটাস অধ্যাপক এ কে আজাদ চৌধুরী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফার্মেসি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ফিরোজ আহমেদ এবং মুল প্রবন্ধ উপস্থাপন করেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবদুল মুক্তাদির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফার্মেসি কাউন্সিলের সহসভাপতি ও ইউনিমেড-ইউনিহেলথ ফার্মাসিউটিক্যাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন। ওষুধ প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক নাহিদ শারমিনের সঞ্চালনায় উক্ত ওয়েবিনারে আরও বক্তব্য দেন ওষুধ প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. ইলিয়াস আল-মামুন এবং ফার্মাসিউটিক্যাল কেমিস্ট্রি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. শাহ এমরান।

বক্তারা স্বাস্থ্যসেবায় ফার্মেসি পেশার গুরুত্বপূর্ণ অবদান নিয়ে আলোচনা করেন এবং স্বাস্থ্যসেবায় ফার্মাসিস্টদের প্রত্যক্ষ অংশগ্রহণ নিশ্চিত করতে হাসপাতালে ফার্মেসি চালু করার জন্য সরকারের কাছে আবেদন জানান। বিজ্ঞপ্তি

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন