default-image

রংপুরের পীরগাছা উপজেলার ৮০০ মানুষের মধ্যে শীতের চাদর বিতরণ করেছে ঢাকার পীরগাছা উপজেলা সমিতি। সম্প্রতি পীরগাছা তাম্বুলপুর হাইস্কুল মাঠে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়। সমিতির নেতারা ঢাকা থেকে পীরগাছা গিয়ে এ কার্যক্রম পরিচালনা করেন। পীরগাছার যাঁরা ঢাকায় থাকেন, তাঁদের নিয়ে গঠিত হয়েছে পীরগাছা উপজেলা সমিতি।

সমিতির পক্ষ থেকে জানানো হয়, সংগঠনের সভাপতি নূরুন্নবী বুলবুল, সাধারণ সম্পাদক সুমন্ত মহন্তসহ সমিতির সদস্যদের উদ্যোগে দ্বিতীয়বারের মতো শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ কর্মসূচি আয়োজনে শুভেচ্ছা বক্তব্য দেন সুমন্ত মহন্ত ও উপহার কমিটির আহ্বায়ক সাজেদুল করিম।

বিজ্ঞাপন

চাদর বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ এমদাদুল হক, সদস্য জিয়াউর রহমান, মনোয়ারুল ইসলাম, শফিকুল ইসলাম, ফয়সাল আহমেদ, শরিফ সরকার, কামরুল ইসলাম, আবু হাসান, তৈয়ব আলীসহ সমিতির অন্য নেতারা। উপস্থিত ছিলেন স্থানীয় পর্যায়ের নেতা-কর্মীরাও।

এ ধরনের উদ্যোগ গ্রহণ করায় স্থানীয় লোকজন পীরগাছা সমিতির সদস্যদের ধন্যবাদ জানান। ভবিষ্যতে পীরগাছার মানুষের জন্য সেবামূলক আরও কর্মসূচি গ্রহণের আহ্বান জানান তাঁরা। সমিতির পক্ষ থেকে আরও বড় কর্মসূচি গ্রহণের আশ্বাস দেওয়া হয়। বিজ্ঞপ্তি

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন