বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সামাজিক মাধ্যমের ৪৩ হাজার সদস্যের গ্রুপটির পঞ্চম বর্ষে পদার্পণ অনুষ্ঠানে, রাজধানীর রাওয়া কনভেনশন হলে সম্পূর্ণ সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা পরিস্থিতি সামাল দেওয়া এবং মানসিক প্রস্তুতি নিয়ে নানাবিধ আলোচনা করা হয়। এ ছাড়া অনুষ্ঠানে গ্রুপ সম্পর্কে আলোচনা, কর্মপরিকল্পনা ও অগ্রযাত্রার আগামীর পরিকল্পনা নিয়ে নানাবিধ আলোচনা করা হয়। পরে মানসিক স্বাস্থ্য ও বিনোদনের বিবেচনায়, সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে জাতীয় পর্যায়ের শিল্পীদের পাশাপাশি অংশগ্রহণ করেন ২০০০ ব্যাচের সদস্য ও তাঁদের সন্তানেরা।

default-image

অনুষ্ঠানে চলমান করোনা মোকাবিলায় বাংলাদেশসহ বিশ্ববাসীর মঙ্গল কামনায় ধর্মীয় গ্রন্থ থেকে তিলাওয়াত, মোনাজাত, করোনাকালে গ্রুপের সদস্যসহ সব বিদেহী আত্মার মাগফিরাত কামনা করা হয়। একই সঙ্গে গ্রুপের বিভিন্ন মানবিক কাজের উপস্থাপনের মাধ্যমে সব সদস্যকে মানবিক কাজে এগিয়ে আসার জন্য উৎসাহ দেওয়া হয়।
গ্রুপটি এর আগেও সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক কাজে নিজেদের নিয়োজিত রেখেছে, যা এখনো চলছে। এর মধ্যে অন্যতম হচ্ছে সমগ্র বাংলাদেশে ফ্রি হেলথ ক্যাম্প, কোভিডের সময় অক্সিজেন ব্যাংক কার্যক্রম, অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ, ধারাবাহিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহ ও ধারাবাহিক খাবার বিতরণ, বৃদ্ধাশ্রমে চিকিৎসা ও খাবার সরবরাহ, রক্তদান কর্মসূচিসহ বিবিধ কার্যক্রম রয়েছে।

default-image

অনলাইনভিত্তিক গ্রুপ আমরাই কিংবদন্তী ২০১৭ সালের ১৫ নভেম্বর যাত্রা শুরু করে। বর্তমানে সদস্যসংখ্যা প্রায় ৪৩ হাজার। অনলাইন গ্রুপটির সঙ্গে সংশ্লিষ্ট আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনী কোম্পানি ও ফার্মগুলোর পরিদপ্তর থেকে নিবন্ধিত হয়। বিজ্ঞপ্তি

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন