বিজ্ঞাপন

‘মানবতার কল্যাণে কিংবদন্তি সবখানে’ নীতিতে ফাউন্ডেশনের কার্যক্রম চলমান। শুক্রবার ঢাকা মহানগরীর বিভিন্ন সড়কে প্রায় সাড়ে চার শতাধিক অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়। এ সময় খাবার হিসাবে পোলাও, রোস্ট, জর্দা ও পানি বিতরণ করা হয়।

default-image

চলমান এ কার্যক্রমে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকার অসহায় ছিন্নমূল মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। প্রতিদিন ছয় শতাধিক মানুষের মধ্যে খাবার বিতরণ করা হলেও চাহিদা বৃদ্ধির কারণে ধারাবাহিকভাবে এটি বাড়ানোর পরিকল্পনা চলছে। ফাউন্ডেশনের অস্থায়ী রান্নাঘরটি মালিবাগ, চৌধুরীপাড়া থেকে পরিচালিত হয়েছে।
ঢাকার পাশাপাশি ঠাকুরগাঁও, দিনাজপুর, কুমিল্লা, ফেনী, টাঙ্গাইল, গাজীপুর, নারায়ণগঞ্জ ও নোয়াখালীতেও স্বল্প পরিসরে খাবার বিতরণ ও ঈদ উপহার বিতরণ করা হয় পবিত্র রোজার মাসের বিভিন্ন সময়ে।

দেশের ও বিশ্বের চলমান করোনার ভয়াবহ পরিস্থিতি বিবেচনায় নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রয়াস থেকে ‘ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি’ স্লোগান সামনে রেখে ২০২০ সালের ঈদুল ফিতরের দিন থেকে শুরু করে খাবার বিতরণ কার্যক্রমটি চলমান, যেটি প্রাথমিকভাবে মাসে দুইবার করে পরিচালিত হলেও বর্তমান লকডাউনে প্রতিদিন চলমান।

default-image

আমরাই কিংবদন্তী ফাউন্ডেশন এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ সালের প্রাক্তন ছাত্রছাত্রীদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক প্রতিষ্ঠান। যা ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর যৌথ মূলধনি কোম্পানি ও ফার্মগুলোর পরিদপ্তর থেকে নিবন্ধিত হয়। এ ছাড়া ফেসবুকভিত্তিক গ্রুপ ‘এসএসসি ২০০০ ও এইচএসসি ২০০২ (আমরাই কিংবদন্তী)’ ২০১৭ সালের ১৫ নভেম্বর থেকে যাত্রা শুরু করে, যার বর্তমানে সদস্যসংখ্যা প্রায় ৩৯ হাজার। বিজ্ঞপ্তি

নাগরিক সংবাদ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন