বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সিআইএসডির প্রথম এ আয়োজনের স্বাগত বক্তব্য দেন সিআইএসডির প্রধান উপদেষ্টা ও বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আজিজুর রহমান। আরও বক্তব্য দেন সিআইএসডির উপদেষ্টা সহকারী অধ্যাপক মো. নূরে আলম, সহকারী অধ্যাপক শারমিন বেগম, সহকারী অধ্যাপক মো. হারুনুর রশিদ ও প্রভাষক নাজমুল হাসান।

প্রশিক্ষক হিসেবে আমাদের কর্মশালায় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের উপপরিদর্শক (নিরস্ত্র) পদে স্পেশাল ব্রাঞ্চ, ঢাকায় কর্মরত বিভাগের সাবেক শিক্ষার্থী রূপালী আক্তার, ময়মনসিংহের ভালুকা মডেল থানার উপপরিদর্শক মানস কুমার শিকদার ও স্পেশাল ব্রাঞ্চ, ঢাকায় কর্মরত এম শাহরিয়ার খান।

কর্মশালা শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন লোকপ্রশাসন ও সরকার পরিচালনাবিদ্যা বিভাগের প্রভাষক তানজিল আহমেদ। মো. আশিকুর রহমানের সঞ্চালনায় লোকপ্রশাসন ও সরকার পরিচালনাবিদ্যা বিভাগের শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

এ কর্মশালায় পুলিশের উপপরিদর্শক নিয়োগের ক্ষেত্রে প্রাথমিক যোগ্যতার বিষয়, শারীরিক পরীক্ষার প্রস্তুতির বিষয়, লিখিত পরিক্ষার সিলেবাস ও প্রস্তুতি, পুলিশে ক্যারিয়ার গঠনের সুবিধা-অসুবিধাসহ সর্বোপরি উপপরিদর্শক নিয়োগের ক্ষেত্রে যাবতীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

পাঠক থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন